• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

তরুণরাই আগামীর বাংলাদেশের রুপকার

সন্দ্বীপ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ০৫:১৮
ছবি : সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন বলেছেন, বাংলাদেশের সর্বত্র তারুণ্যের জয়জয়কার চলছে। ছাত্র-জনতার অভ্যুত্থানে স্বৈরাচারী হাসিনার পতন হয়েছে। তরুণরাই আগামীর বাংলাদেশের রুপকার। তরুণরা রক্তে রঞ্জিত বাংলাদেশ আমরা স্বার্থক করে তুলবো।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে নগরীর হালিশহরে চট্টগ্রামস্থ সন্দ্বীপের বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠন, সাংবাদিক ও অনলাইন এন্ড সোস্যাল এক্টিভিস্টদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান ভূঁইয়া বলেন, সন্দ্বীপের সমস্যাগুলো সমাধানের জন্য আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক মশিউর রহমান। লায়ন আমজাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ডেপুটি ডিরেক্টর মোশাররফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল পাশা, দানিয়ানুল আলম ফার্সি, জামশেদূর রহমান, মনির তালুকদার, ওমর ফয়সাল, সাইফুল ইসলাম টুটুল, মোক্তাদের মাওলা, বশির উদ্দীন হায়দার, নুরুল মাওলা শামীম, কাজী জিয়া উদ্দিন সোহেল, নুরুল ইসলাম শিমুল সন্দ্বীপ, ইকবাল মালেক, ছাত্র প্রতিনিধি আবদুল হালিম শামীম, ইকবাল হোসেন, মাহমুদুর রহমান, সাংবাদিক সৈয়দ আবুল কালাম আজাদ, জুলফিকার আলি ভুট্টো, মহিউদ্দিন বেলাল, আবদুল কাদের শিপন ও নিজাম উদ্দিন সমীর প্রমুখ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন সন্দ্বীপের রাজনৈতিক নেতৃত্ব, সামাজিক ও পেশাজীবি সংগঠক, সাংবাদিক ও সোস্যাল এক্টিভিস্টরা।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
আসছে জাতিসংঘের তথ্যানুসন্ধান দল, থাকবে এক মাস
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি