• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ফরিদগঞ্জে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ১৭:২৬
ছবি : আরটিভি

চাঁদপুর ফরিদগঞ্জের ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরীফ খাঁনের পদত্যাগ ও বিচারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্র জনতা বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছেন।

বুধবার (২৮ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত দুর্নীতি, চাঁদাবাজ ও অস্ত্রোবাজ চেয়ারম্যান শরীফ খানের বিরুদ্ধে বিক্ষোভ শেষে পরিষদের সামনে সমাবেশ ও আস্থান কর্মসূচি পালন করে ছাত্র-জনতা।

এ সময় তারা বলেন, আওয়ামী সরকারের নৌকার সমর্থিত চেয়ারম্যান মো. শরীফ খাঁন ক্ষমতার অপব্যবহার করে নানা ধরনের দুর্নীতি করেছেন। ইতোমধ্যে তার বাড়ি থেকে অবৈধভাবে রাখা ককটেল, সরকারি কম্বল, ভিজিডির চালসহ টিসিবির বিভিন্ন পণ্য উদ্ধার করেছে প্রশাসন। চেয়ারম্যানের অত্যাচারে ইউনিয়নের লোকজন ছিল অতিষ্ঠ। চেয়ারম্যানের নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে ইউনিয়নজুড়ে চাঁদাবাজির মহোৎসব করেছে। অন্যায়ের বিরুদ্ধে কথা বললেই সন্ত্রাসী বাহিনী দিয়ে চলতো নির্যাতন। সে পদত্যাগ না করলে পরবর্তীতে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ সময় বৈষম্যবিরোধী ছাত্রসমাজের পক্ষে বক্তব্য রাখেন, আমিনুল ইসলাম জুনায়েদ, শাকিব খান, আরমান হোসেন, স্থানীয় জনতার পক্ষে বক্তব্য রাখেন, মোহাম্মদিয়া কিন্ডারগার্টেন’র প্রধান শিক্ষক হারুনুর রশিদ জামাল, জাকির হোসেন পাটওয়ারী প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন 
ফরিদগঞ্জে বিএনপির জনসমাবেশ
ফরিদগঞ্জে বন্যার্তদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের ত্রাণ সামগ্রী বিতরণ
হিলিতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে সংবাদ সম্মেলন