• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সিরাজগঞ্জে দোকান কর্মচারী শামীম হত্যা, চারজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ১৭:৪৩
ফাইল ছবি

সিরাজগঞ্জে দোকান কর্মচারী শামীম হত্যার দায়ে চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ প্রত্যেককে হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও সাত বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে জেলা ও দায়রা জজ এম আলী আহমেদ এ আদেশ দেন।

আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জ পৌর শহরের মাহমুদপুর ২ নম্বর গলি এলাকার সাইফুল ইসলামের ছেলে ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ, ফরহাদ শেখের ছেলে রবিন, ফরিদের ছেলে নাহিদ ও একই মহল্লার আলম সেখের ছেলে আব্দুল মমিন।

এছাড়াও মামলার অন্য আসামি উল্লাপাড়া উপজেলার কালিগঞ্জ গ্রামের জুড়ান প্রামাণিকের ছেলে রিপনকে বেকসুর খালাসের আদেশ দেন আদালত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৫ জুন সকাল ১০টার দিকে অর্ডারের মালামাল সরবরাহ ও বাকি টাকা সংগ্রহ করতে সিরাজগঞ্জ শহর হতে আলাউদ্দিন স্টোরের কর্মচারী শামীম উল্লাপাড়া বাজারের বিভিন্ন দোকানে যান। রাত পৌনে ১০টার দিকে আলাউদ্দিন স্টোরের মালিকের ছেলে রুহুল আমিনের সঙ্গে মোবাইলে তার সর্বশেষ কথা হয়। এরপর শামীম কারো সঙ্গে আর যোগাযোগ করেনি। পরে আলাউদ্দিন স্টোর ও শামীমের পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরদিন রাত পৌনে ১০টার দিকে উল্লাপাড়া উপজেলার বড়হর দক্ষিণপাড়া গ্রামের একটি ফাঁকা মাঠের মধ্যে শামীমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ২০
সিরাজগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
নরসিংদীতে ৬ বছরের শিশুকে হত্যা, একজনের যাবজ্জীবন
সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন পুনরায় চালুর দাবিতে সাংস্কৃতিক পদযাত্রা