• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পত্নীতলায় প্রীতম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ২১:২১
ছবি : আরটিভি

নওগাঁর পত্নীতলায় জাররাফ আহমেদ প্রীতম (২৮) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। এসময় প্রীতম হত্যাকাণ্ডে জড়িত দুর্বৃত্তদের দ্রুত আটক করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানা হয়।

বুধবার (২৮ আগস্ট) বিকেল ঘণ্টাব্যাপী নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বরে সাধারণ জনগণের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। এতে শিক্ষার্থী-শিক্ষক ব্যবসায়ীসহ নানা শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।

প্রীতম নজিপুর পৌরসভার হরিরামপুর গ্রামের কারিগরি কলেজপাড়া এলাকার বাসিন্দা সাবেক অধ্যাপক বদরুদ্দোজা ও শিক্ষিকা আইরিন পারভীনের ছেলে। তিনি ঢাকার একটি সফটওয়্যার কোম্পানিতে চাকরি করতেন।

উল্লেখ্য, গত সোমবার ২৬ আগস্ট চাকরিতে যোগদানের উদ্দেশ্যে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় এবং মঙ্গলবার ২৭ আগস্ট আনুমানিক ভোর ৪ টার দিকে বাসথেকে নেমে রিকশায় করে বাসায় মিরপুর যাওয়ার পথে দারুস সালাম সংলগ্ন মিরপুর চাইনিজ এলাকায় পৌঁছালে ৪ জন দুর্বৃত্ত তার ওপর হামলা করে মোবাইল, ল্যাপটপ ও নগদ টাকা ছিনিয়ে নেয় এবং বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে এবং পায়ের রগ কেটে খুন করে রাস্তায় ফেলে পালিয়ে যায়।

পরে সেখানকার নৈশ্যপ্রহরী ও একজন প্রত্যক্ষদর্শী দারুস সালাম থানাকে অবগত করে এবং তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার তাকে ফোনে না পেয়ে আত্মীয় স্বজন বন্ধুবান্ধব বিভিন্ন জায়গায় খোঁজ করে সন্ধান না পাওয়ায় থানায় অবগত করলে মিরপুর দারুস সালাম থানাতে তার লাশ পুলিশ হেফাজতে আছে বলে জানতে পারে তার স্বজনরা।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাকরিচ্যুতির প্রতিবাদে র‍্যাংগস ফার্মাসিউটিক্যালসের কর্মীদের মানববন্ধন
বিয়ের পরদিন সড়কে ঝরল যুবকের প্রাণ
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন 
রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা