• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

মৌলভীবাজারে বন্যাদুর্গত খামারিদের মাঝে গবাদি পশুর গো-খাদ্য বিতরণ 

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ২২:০৯
ছবি : আরটিভি

মৌলভীবাজারের বন্যায় ক্ষতিগ্রস্ত খামারিদের মাঝে গবাদিপশুর গো-খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এবং প্রাণিসম্পদ মাঠ সহকারী (এলএফএ) ঐক্য পরিষদের উদ্যোগে রাজনগর উপজেলার কামারচক ইউনিয়ন প্রাঙ্গণে শতাধিক খামারিদের মাঝে এই সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডাঃ মোঃ মারুফ হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আশরাফুল আলম খান। আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. শাহীনুল হক।

এ সময় প্রধান অতিথি সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. মো. মারুফ হাসান বলেন, সারাদেশে বন্যায় মানুষ চরম ক্ষতির সম্মুখীন। সারা বাংলাদেশের এলডিডিপি প্রকল্পের প্রাণিসম্পদ মাঠ সহকারী (এলএফএ) দের উদ্যোগে বন্যার্ত এলাকায় পানিবন্দি মানুষদের সহযোগিতার হাত বাড়িয়েছে তাদেরকে বিভাগীয় প্রাণিসম্পদের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

মৌলভীবাজার জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আশরাফুল আলম খান জানান, মৌলভীবাজারে প্রাণিসম্পদের ১ কোটি ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। অনেক লোকজন অসহায় অবস্থায় রয়েছে। এই প্রেক্ষিতে মানবতার টানে মানুষের সহযোগিতায় প্রাণিসম্পদ মাঠ সহকারীদের এই উদ্যোগ কে সাধুবাদ জানাই। জনকল্যাণে তাদের সহযোগিতার হাত প্রসারিত হউক।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৌলভীবাজার থেকে ঢাকার সিটি কাউন্সিলর গ্রেপ্তার
ধানখেত থেকে ১০ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার
গুলিতে নিহত কিশোরীর মরদেহ ফেরত দিলো বিএসএফ
মৌলভীবাজারে বন্যার্ত মানুষের পাশে বিজিবি