• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আখাউড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ 

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২৪, ১৫:০৪
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ও কসবায় বন্যায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) সকালে কসবার নয়নপুর ও আখাউড়ার কর্নেলবাজার আউটলেটে কসবা ও আখাউড়া শাখার আয়োজনে ত্রাণ সামগ্রী বিতরণ করেন আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি।

ত্রাণ সামগ্রী বিতরণ আয়োজকরা জানান, দুই উপজেলায় যারা সবচেয়ে বেশি বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের বাড়ি বাড়ি কি ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা করে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। পরবর্তীতেও এ ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আখাউড়া শাখার শাখা ব্যবস্থাপক ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেকে শিপিং সিএন্ডএফের স্বত্বাধিকারী ও আখাউড়া-কসবা, বিজয়নগরের আল আরাফাহ ব্যাংকের ১০টি আউটলেটের এজেন্ট মো. আব্দুল কাইয়ুম ভূঁইয়া।

আখাউড়া শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার সুমন আহাম্মদ খানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কসবা শাখার ব্যবস্থাপক মো. ইয়াকুব আলী, আখাউড়া শাখার দ্বিতীয় কর্মকর্তা তোফাজ্জল হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার সোহাগ ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার শাহজাদা ভূঁইয়া ও শফিকুল ইসলামসহ অন্যান্য ব্যাংক কর্মকর্তারা।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ 
আখাউড়ায় পবিত্র রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে জশনে জুলুছ
আখাউড়ায় বন্যার্তদের অর্থ সহায়তা দিলো হেফাজতে ইসলাম
আখাউড়ায় অতিরিক্ত মদপানে অটোরিকশাচালকের মৃত্যু