• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ২

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২৪, ১৬:০৯
চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ২
ছবি : আরটিভি

বাগেরহাটে আনোয়ার মোল্লা ওরফে আনো (৪৫) নামে এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করার ঘটনা ঘটেছে।

শনিবার (৩১ আগস্ট) ভোরে চিতলমারী উপজেলার সন্তোষপুর এলাকার কুশির বাগান সংলগ্ন খালের চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত আনোয়ার মোল্লা ওরফে আনো বাগেরহাট শহরের মাঝিডাঙ্গা এলাকার সলেমান মোল্লার ছেলে।

এ ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে বাগেরহাট শহরের বড় বাজার থেকে যাত্রী নিয়ে চিতলমারীর উদ্দেশে রওনা করেন ইজিবাইক চালক আনোয়ার মোল্লা ওরফে আনো। অনেক রাত হয়ে যাওয়ার পরেও আনোয়ার বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজা শুরু করেন। একপর্যায়ে আনোয়ারের ইজিবাইকে লাগানো মটোলক (লোকেশন ট্রাকার) ডিভাইস-এর মাধ্যমে ইজিবাইকটির অবস্থান জানা যায়। মটোলক ডিভাইসের টেকনিশিয়ান এনামুল আহসান তিতাস, আনোয়ারের ভাই দেলোয়ার মোল্লাসহ (৪১) কয়েকজন পুলিশের সহায়তায় পিরোজপুর জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা মোড় থেকে ইজিবাইকসহ ছিনতাইকারীদের আটক করা হয়।

পরে এ ঘটনায় ওই রাতেই চিতলমারী থানায় ছিনতাইকারী মো. সজিব শেখ (২১) ও সাগর (১৯) এর নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন নিহত আনোয়ারের পরিবার। তাদের স্বীকারোক্তি অনুযায়ী কুশির বাগান সংলগ্ন খালের চর থেকে আনোয়ার মোল্লা ওরফে আনোর মরদেহ উদ্ধার করা হয়।

আসামিরা হলেন, কচুয়া উপজেলার গজালিয়া গ্রামের মো. আকরাম শেখের ছেলে মো. সজিব শেখ ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বাকশি গ্রামের সুদেব মজুমদার সাগর।

আনোয়ারের ভাই দেলোয়ার মোল্লা বলেন, ‘অনেক রাত হওয়ার পরেও যখন ফোনে পাচ্ছিলাম না। তখন আমরা মটোলক ডিভাইসের টেকনিশিয়ানের সঙ্গে যোগাযোগ করি এবং পুলিশের সহায়তায় ছিনতাইকারীদের আটক করি। ওরা গাড়ি নিয়ে যেত আমার ভাইকে হত্যা করল কেন। আমি এই হত্যার বিচার চাই।’

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন চন্দ্র রায় বলেন, ‘হত্যার শিকার ইজিবাইক চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে। এ ছাড়া এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৪ 
ন্যায় ও ইনসাফপূর্ণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে: মামুনুল হক
বাগেরহাটে পিকআপভ্যানের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত বেড়ে ৫
বাগেরহাটে ইজিবাইকে পিকআপের ধাক্কা, নিহত ৪