• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থাকবে বিএনপি: মিন্টু

আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২৪, ১৯:১০
ছবি: সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, ফেনীতে ভয়াবহ বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদের পাশে থেকে বিএনপি সর্বাত্মক সহযোগিতা করে যাবে।

শনিবার (৩১ আগস্ট) সকালে ফেনী ও দাগনভূঞায় বন্যার্তদের মধ্যে উপহারসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

আবদুল আউয়াল মিন্টু বলেন, আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সার্বক্ষণিক বন্যাদুর্গতদের খোঁজখবর নিচ্ছেন। তারা আমাদের সব নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছেন, যতদিন পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্তরা পুনর্বাসিত না হবেন ততদিন পর্যন্ত পাশে থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করার জন্য।

এ সময় তার সঙ্গে বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য এল রহমান, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, কেন্দ্রীয় কৃষক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহজান মিয়া সম্রাট, সমবায় দলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সদস্য রাজু, হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফেনীর বন্যার্তদের মধ্যে উপহারসামগ্রী প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন।

ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহপ্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাহেনা আক্তার রানু, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মেজবাহ্ উদ্দিন, ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক, আনোয়ার পাটোয়ারী, জেলা যুবদলের আহ্বায়ক জসিম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মির্জা ফখরুলের নামে ভুয়া ডিও লেটার, যা জানাল বিএনপি
১৭ বছরের সব মামলা প্রত্যাহারে অন্তর্বর্তী সরকারকে চিঠি দেবে বিএনপি
বতর্মান সরকার ছাত্র-জনতার আন্দোলনের ফসল: নিতাই চন্দ্র রায় 
প্রশাসনে ফ্যাসিবাদের দোসররা চক্রান্ত করছে: ফখরুল