• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ২১:৫৬
ছবি : আরটিভি

জমি নিয়ে বিরোধে ময়মনসিংহের মুক্তাগাছায় সহকারী রাজস্ব কর্মকর্তা রিয়াজুল হক রিয়াদকে (৩১) হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর মা রুবিনা ইয়াসমিন।

শনিবার (৩১ আগস্ট) রাতে কেশবপুর চেচুয়া বাজার হাজী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

রিয়াজুল হক ৩৫তম বিসিএস নন-ক্যাডার থেকে জাতীয় রাজস্ব বোর্ডে নিয়োগ পান। তিনি উপজেলার দুল্লা ইউনিয়নের চণ্ডীমণ্ডপ গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

অভিযোগ সূত্র জানা যায়, বাদী রুবিনা ইয়াসমিন বিবাদী বিল্লাল হোসেন (৫৫) ও তার ছেলে মো. নাহিদ (২৮) একই এলাকার বাসিন্দা। বিল্লাল ও তার ছেলে এলাকায় চিহ্নিত মাদক কারবারি। নাহিদ ধর্ষণচেষ্টা মামলার আসামি। ২০১৬ সালে তার (বাদী) স্বামী মারা যান। এর পর থেকে বিল্লাল হোসেন তার জমি দখলের চেষ্টা করে আসছেন।

ঘটনার দিন শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে জমি নিয়ে বিরোধে কথা-কাটাকাটির একপর্যায়ে বিল্লাল হোসেন তার লোকজন নিয়ে রিয়াদের ওপর হামলা করে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা রিয়াদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত রিয়াজুল হক রিয়াদ বলেন, আমার মাকে মেরে ফেলার টার্গেট নিয়ে তারা হামলা করেছে। লোহার রড দিয়ে মাথা ও শরীরে এলোপাতাড়ি মারতে থাকলে লোকজন এসে রক্ষা করে। পরে হাসপাতালে ভর্তি হলে চারটি সেলাই লাগে।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্তদের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে রিসিভ না করায় তাদের বক্তব্য জানা যায়নি।

মুক্তাগাছা থানার উপপরিদর্শক মো. জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রুজু হবে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে, এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে শেখ হাসিনা-কাদেরের বিরুদ্ধে হত্যা মামলা  
আন্দোলনে গিয়ে অন্ধত্বের পথে শ্রাবণ
ঘাস কাটতে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা
ময়মনসিংহে রওশন এরশাদের নামে মামলা