• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ভুলে যাওয়া ভোট পুনরায় ফিরিয়ে আনতে হবে: অলি

আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ২২:৪৪
কর্নেল (অব.) অলি আহমদ
ছবি: সংগৃহীত

ভুলে যাওয়া ভোট পুনরায় আমাদেরকে ফিরিয়ে আনতে হবে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ।

রোববার (১ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর বিসিক শিল্পনগরী এলাকায় জামায়াতে ইসলামী জেলা শাখার আয়োজনে পথ সভায় তিনি এ মন্তব্য করেন।

অলি আহমদ বলেন, নির্বাচনের কথা আপনারা ভুলে গেছেন। মা-বোনেরা ভোট দেওয়ার কথা ভুলে গেছেন। ভুলে যাওয়া ভোট পুনরায় আমাদেরকে ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, দেশে ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে হবে। বাংলাদেশ যে স্বাধীন হয়েছে, সেটা অনুভবে না, এটার সুফল আপনাদের পেতে হবে। যখন আপনারা শান্তিতে ঘরে ঘুমাতে পারবেন, মুক্ত বাতাসে ঘুমাতে পারবেন, তখনই সুফল পাবেন। এখন নিঃশ্বাস নিচ্ছেন, কিন্তু নিশ্চিন্তে ঘুমাতে পারছেন না। কারণ হারামিরা এখনও দেশে আছে। তাদের কাছ থেকে দেশকে মুক্ত করতে হবে। ছোটখাটো দোষের জন্য সরকার জামায়াতকে নিষিদ্ধ ঘোষণা করতে পারলে, হত্যাকারীদের কেন নিষিদ্ধ করতে পারবে না।

তিনি আরও বলেন, অকাতরে জীবন বিলিয়ে দিয়ে ছাত্র-জনতা দেশ স্বাধীন করেছে। এতো রক্ত, এতো ঐক্য ৮৬ বছরে বয়সে আমি দেখিনি। পৃথিবীর কোনো দেশেই এমন ঐক্য নেই। বাংলাদেশ আপনারা শিখেছেন কীভাবে জীবন বিলিয়ে দিতে হয়। আপনারা শিখেছেন কীভাবে দেশ রক্ষা করতে হয়। আমাদের যোগ্য ভাইয়েরা, যোগ্য ছেলেরা এ দেশ রক্ষা করার জন্য প্রস্তুত।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী ঢাকা উত্তর মহানগরীর আমির ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মো. সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ড. রেজাউল করিম এবং লক্ষ্মীপুর জেলা আমির এসইউএম রুহুল আমীন ভূঁইয়া প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের
চাঁদাবাজি-দখলদারিত্ব প্রতিরোধে সর্বশক্তি প্রয়োগ করবে জামায়াত: শফিকুল ইসলাম মাসুদ
জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা বললেন অলি আহমদ