• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

স্ত্রীকে দিয়ে প্রেমের ফাঁদ, অতঃপর...

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১৩:২১
স্ত্রীকে দিয়ে প্রেমের ফাঁদ, অতঃপর...
ছবি : সংগৃহীত

ফেনীর পাঠানবাড়ি এলাকা থেকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২ সেপ্টেম্বর) সকালে ফেনী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার দাগনভূঞার নয়নপুর গ্রামের মাসুমা আক্তার (২০), স্বামী নাহিদ হোসেন জীবন (২৪), তাদের সহযোগী একই উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে শাহরিয়ার আলম (২০) এবং ফেনী পৌর এলাকার সহদেবপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে সালমান হোসেন (২০)।

মামলার এজাহার থেকে জানা যায়, গ্রেপ্তারকৃত প্রধান আসামি মাসুমা আক্তার কুমিল্লার দেবিদ্বার উপজেলার মরিচা গ্রামের মো. ফরিদ উদ্দিনের ছেলে মো. ফাহিম উদ্দিনের (২৫) সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার কথামতো ৩০ আগস্ট ফেনীর মহিপালে আসেন ভুক্তভোগী ফাহিম। সেখান থেকে মাসুমা কৌশলে তাকে শহরের পাঠানবাড়ি রোডের তাসপিয়া ম্যানশনের ৭ম তলায় একটি কক্ষে নিয়ে যান। বাসায় থাকা অন্য আসামিদের তখন আত্মীয় বলে ফাহিমের সঙ্গে পরিচয় করিয়ে দেন। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফাহিমকে জিম্মি করেন। এ সময় তাকে মারধর করা হয়। পরে জোরপূর্বক উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে ৩ লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। টাকা প্রদানে অস্বীকৃতি জানালে আসামিরা ফাহিমকে মারধর করে ব্যবহৃত মোবাইল ফোন, সঙ্গে থাকা নগদ টাকা ও মোটরসাইকেল নিয়ে নেন।

এ ঘটনায় ভুক্তভোগী ফাহিম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও আরও ২ থেকে ৩ জনকে অজ্ঞাত আসামি করে রোববার রাতে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফেনী মডেল ওসি মুহাম্মদ রুহুল আমিন বলেন, ‘পুলিশ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করেছে। সোমবার আদালতের মাধ্যমে তাদের বিচার কাজ শুরু হবে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেনী পৌরসভায় অগ্নিসংযোগ, আসামি ৫ হাজার
ফেনীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু 
ফেনীর মুহুরী নদীর পানি বিপৎসীমার নিচে
ফেনীতে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ২৯