• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিজয়নগরে বাবার হাতে ছেলে খুন

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১৬:০৬
বিজয়নগরে বাবার হাতে ছেলে খুন
ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পারিবারিক কলহের জেরে বাবার হাতে ছেলে খুন হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২ সেপ্টেম্বর) সকালের দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম।

এর আগে রোববার সন্ধ্যার উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এনায়েতুল্লাহ (২০) উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে। অভিযুক্ত জয়নাল মিয়া মহেশপুর উচ্চ বিদ্যালয়ের দপ্তরি পদে কর্মরত রয়েছেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানা যায়, নিহত এনায়েতুল্লাহ কিছুদিন আগে সৌদি আরব থেকে ফেরত আসেন। বিদেশ থেকে ফেরত আসায় তিনি হতাশ ছিলেন। এ কারণে তার পারিবারিক কলহ দিন দিন বাড়তে থাকে।

রোববার সন্ধ্যার পরে নিহতের বাবা জয়নাল মিয়া পরিবারের অন্য সদস্যদের সহযোগিতায় এনায়েতুল্লাহর ওপর রড ও শক্ত লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। ঢাকা নেওয়ার পথে রাস্তায় নরসিংদীতে রাত ১২টায় এনায়েতুল্লাহ মৃত্যুবরণ করেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে বাবা ও ভাই এর হাতে নিহতের খবর পেয়েছি। নিহতের বাবা জয়নাল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত
ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫
ভারতে পালানোর সময় সাবেক এমপি ফজলে করিম আটক
দাঁড়িয়ে থাকা ট্রাক্টরে প্রাইভেটকারের ধাক্কা, মা-মেয়ে নিহত