• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিদ্যুৎকেন্দ্রে চুরি ঠেকাতে গিয়ে ছুরিকাঘাতে নিহত ২

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩২
সংগৃহীত ছবি

চট্টগ্রামের এসএস পাওয়ার প্ল্যান্টে চুরি ঠেকাতে গিয়ে চোরদের ছুরিকাঘাতে দুই নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

রোববার (১ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলার বাঁশখালী উপজেলার গণ্ডামারায় কয়লাভিত্তিক ওই বিদ্যুৎকেন্দ্রের ভেতর এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, এসএস পাওয়ার প্লান্টের অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি ইনচার্জ ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সরওয়ার আলম (৫১)। তিনি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা গ্রামের আবদুর রহমানের ছেলে। অন্যজন এসএস পাওয়ার প্লান্টের নিরাপত্তা রক্ষী রাশেদ জাওয়ারদার (২২)। তিনি রাজবাড়ীর পাংশা থানার সর্বনখোলা গ্রামের আবদুর রাজ্জাক জওয়ারদারের ছেলে।

পুলিশ ও পাওয়ার প্লান্ট সূত্রে জানা গেছে, সোমবার মধ্যরাতে দুই যুবক পাওয়ার প্ল্যান্টে চুরি করতে আসে। এ সময় নিরাপত্তাকর্মীরা তাদের ধরার চেষ্টা করলে তারা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় দুই নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমদ বলেন, ‘বিদ্যুৎকেন্দ্রে চুরি করতে আসা দুজন লোক পালানোর সময় সরওয়ার আলম ও রাশেদ বাধা দিতে গেলে তাদের ছুরি দিয়ে গুরুতর আঘাত করে পালিয়ে যায় চোররা। আহতদের হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশের সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে মেডিকেলে পাঠানো হয়েছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত
গাজায় ইসরায়েলি হামলায় নিহত ২০
বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল