• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কোম্পানীগঞ্জে ২৪ ঘণ্টায় পানিতে ডুবে ৩ জনের মৃত্যু 

আরটিভি নিউজ

  ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪০
কোম্পানীগঞ্জে ২৪ ঘণ্টায় পানিতে ডুবে ৩ জনের মৃত্যু 
ছবি : সংগৃহীত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ২৪ ঘণ্টার ব্যবধানে পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে পর্যটক ও শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথর ও পশ্চিম ইসলামপুর ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামে এসব দুর্ঘটনা ঘটে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম বদিউজ্জামান।

জানা যায়, বিকেল ৪টার দিকে ভোলাগঞ্জ সাদাপাথরে পানিতে ডুবে রাগিব ইয়াসার (১৯) নামে এক পর্যটকের মৃত্যু হয়। মারা যাওয়া রাগিব ঢাকার সাভারের আহসানের ছেলে। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ে।

রাগিবের সঙ্গে ঘুরতে আসা বন্ধুরা জানান, তারা কয়েকজন বন্ধু মিলে সাদাপাথর বেড়াতে এসেছিলেন। মঙ্গলবার বিকেল ৪টায় সাদাপাথর পৌঁছান তারা। সেখানে সবাই মিলে পানিতে গোসল করার জন্য প্রস্তুতি নেওয়ার সময় রাগিব একা পানিতে নেমে যান। পানিতে নামার পরই স্রোতে তলিয়ে যান তিনি। সবাই মিলে খোঁজাখুঁজি করলেও তাকে পাওয়া যায়নি। পরে স্থানীয় ব্যবসায়ী ও নৌকার মাঝিরা মিলে ৩০ মিনিট খোঁজা শেষে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার খায়রুল আলমসহ অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

অন্যদিকে একই দিনে উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে আরিয়ান ও মেয়ে মুনসুরা পানিতে ডুবে মারা যায়। বাড়ির পাশের ডোবায় পড়ে তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে ওসি এম বদিউজ্জামান বলেন, কোম্পানীগঞ্জে ২৪ ঘণ্টার ব্যবধানে পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে পর্যটক ও শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ মর্গে আছে। যথাযথ আইনগত প্রক্রিয়া অনুসরণ করে পরিবারের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় বোনের
মিঠামইনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
ইটনায় বর্ষার পানিতে ডুবে শিশুর মৃত্যু
দীঘিনালায় বন্যার পানিতে ডুবে কিশোরীর মৃত্যু