• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১৭:২৫
হাতিয়া থানা
ছবি: সংগৃহীত

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে আবুল কালাম (৭০) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এর আগে, একই দিন সকাল সোয়া ৯টার দিকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নতুন সুখচর গ্রামের আজিম নগরে এই ঘটনা ঘটে।

আবুল কালাম উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নতুন সুখচর গ্রামের মন্তাজুল করিমের ছেলে।

আবুল কালানের নাতি আব্দুর রহিম বলেন, সকালে আমার দাদা বাড়ির পাশে খেতে কাজ করছিলেন। কাজ শেষে বাড়ি ফেরার পথে আজিম নগর পৌঁছালে আমাদের বাড়ির পাশের কমলা, মনবি, ফাহিম, রহমান আমার দাদার গতি রোধ করে। একপর্যায়ে তারা দাদাকে মারধর করে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি বলেন, কয়েক বছর আগে আমার কাকা বেলাল বাড়ির পাশের কমলা বেগমকে বিয়ে করেন। পরবর্তীতে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এই নিয়ে দাদার সঙ্গে তাদের বিরোধ দেখা দেয়। পূর্বশক্রতার জেরে দাদাকে একা পেয়ে তারা হত্যা করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বলেন, পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ড। খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের
নোয়াখালীতে ফের বন্যা পরিস্থিতির অবনতি
কার্টনে মিলল ২ নবজাতকের মরদেহ
বঙ্গোপসাগরে মাছ ধরার ৭ ট্রলার ডুবি, নিখোঁজ অনেকে