• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সাগরে নেমে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫৪
ছবি : সংগৃহীত

কক্সবাজারে সাগরে নিখোঁজের ২০ ঘণ্টা পর মোহাম্মদ সজীব (২৬) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের নাজিরারটের পয়েন্টে ভাসমান অবস্থায় ওই পর্যটকের মৃতদেহ উদ্ধার করা হয়।

মোহাম্মদ সজীব ঢাকার পল্লবী থানা ১১-ডি সড়কের কাজী জাহাঙ্গীর হোসেনের ছেলে।

জানা যায়, বুধবার সকালে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে বেড়াতে আসেন মোহাম্মদ সজীব। দুপুর ২টার দিকে সৈকতের সি-গাল পয়েন্ট সাগরে তারা গোসলে নামেন। এক পর্যায়ে তাদের মধ্যে ৫ জন স্রোতের টানে ভেসে যান।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত স্বজনদের চিৎকারে লাইফগার্ড কর্মীরা চারজনকে উদ্ধার করতে সক্ষম হলেও একজন ভেসে যান। তাকে সাগরের বিভিন্ন পয়েন্টে সন্ধান করেও পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন জানান, সাগরে গোসলে নেমে নিখোঁজ পর্যটকের সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে লাইফগার্ড কর্মীদের পাশাপাশি বিচকর্মী ও ট্যুরিস্ট পুলিশ সদস্যদের উদ্ধার তৎপরতা অব্যাহত রাখে।

এক পর্যায়ে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সৈকতের নাজিরারটেক পয়েন্ট সাগরে জোয়ারের পানিতে একজনের মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ ও প্রশাসনের সংশ্লিষ্টদের খবর দেন। পরে প্রশাসন ও পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে।

পরবর্তীতে ওই পর্যটকের স্বজনদের বিষয়টি অবহিত করা হয়। নিখোঁজের স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহের পরিচয় শনাক্ত করেন।

পর্যটন সেলের ওই নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, মৃতদেহটি উদ্ধারের পর কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। সেখানে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তরের আইনি প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার
৩ দিনে সমুদ্র সৈকতে ভেসে এলো ৬ জেলের মরদেহ
কক্সবাজার সৈকতে ভেসে এলো আরও এক মরদেহ
কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার