• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

‘ভারত বাংলাদেশের মানুষকে সবসময় কষ্ট দেয়’

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০০
ছবি : আরটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ভারত যখন দেখলো শেখ হাসিনা পালিয়েছে, তখন পানির গেট খুলে দিলো। আর পানিতে ফেনী-নোয়াখালী-লক্ষ্মীপুর-মৌলভীবাজারসহ দক্ষিণাঞ্চল ভেসে গেল। অর্থাৎ ভারত মানুষের বন্ধু না। এরা একটি দল, একটি পরিবারের বন্ধু। বাংলাদেশের মানুষের পাশে তারা মুখে মুখে আছে। কিন্তু কর্মে তারা বাংলাদেশের মানুষকে সবসময় কষ্ট দেয়। আর মানুষ যখন কষ্টে থাকে তখন যে দলটি পাশে থাকে, তার নাম বিএনপি।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে বাঞ্চানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (বোর্ড স্কুল) সামনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বন্যার্তদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনিসহ অতিথিরা বন্যায় দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ডা. জাহিদ আরও বলেন, পানি নেমে যাচ্ছে। তবে সব ভাসিয়ে নিয়ে গেছে। পানি সব সম্পদ নিয়ে গেল। গরু-ছাগল নিয়ে গেল। আমাদের ৭০ জনের বেশি মানুষ শাহাদাৎবরণ করেছেন। বিএনপি ক্ষমতায় নেই। ক্ষমতায় তত্ত্ববধায়ক সরকার। তত্ত্ববধায়ক সরকারকে আমরা বলবো- বানভাসি মানুষের পুনর্বাসনের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন। একই সঙ্গে বিএনপিও সাধ্যমতো নেতাকর্মীদের নিয়ে আপনাদের পাশে দাঁড়াবে।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব আহসানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমান, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, লক্ষ্মীপুর পৌর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান লিটন, সদস্য সচিব নিজাম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ কেন্দ্রীয় ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি
সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি