• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৯
ছবি : আরটিভি

বাস ও সিএনজিচালকের দ্বন্দ্বের জেরে এবার কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। শুধুমাত্র ঢাকাগামী বাস চলাচল স্বাভাবিক রয়েছে। এই বাস ধর্মঘটের ফলে সাধারণ যাত্রীরা সীমাহীন দুর্ভোগে পড়েছে।

কুষ্টিয়া জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন বলেন, গত মঙ্গলবার ভেড়ামারায় যাত্রী ওঠানো নিয়ে দ্বন্দ্বে সিএনজিচালকরা বাসের শ্রমিকদের মারধর করে। এর জেরে বুধবার নিরাপত্তার অভাবে কুষ্টিয়া-মেহেরপুর ও প্রাগপুর-মহিষকুন্ডি রুটে বাস চলাচল বন্ধ রাখা হয়। পরে বিষয়টি সেনাবাহিনী ও জেলা প্রশাসনের আশ্বাসে বৃহস্পতিবার বাস চলাচল স্বাভাবিক হয়। এদিন আবারও সিএনজিচালকরা বাস চালকদের মারধর ও গাড়ি ভাঙচুর করে।

এরই প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে শুক্রবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য শুধুমাত্র ঢাকাগামী ছাড়া কুষ্টিয়া থেকে খুলনা, রাজশাহী, মেহেরপুর, গোয়ালন্দসহ সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এসব রুটে চলাচলকারী যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

বাস মালিকরা বলছেন, দ্রুত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। তবেই বাস চলাচল স্বাভাবিক হবে।

জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন বলেন, এ ছাড়াও তারা নিয়ম অনুযায়ী মহাসড়কগুলোতে ত্রি-হুইলার চলাচল বন্ধ চান।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় পাউবো সিন্ডিকেটের টেন্ডারবাজি ও অর্থ লোপাট বন্ধের দাবি
৪ দিন ধরে মেহেরপুর-চুয়াডাঙ্গা রুটে বাস চলাচল বন্ধ
কুষ্টিয়ায় চিনিকল চালুর দাবি
কুষ্টিয়ায় শত কণ্ঠে জাতীয় সংগীত