• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

গাজীপুরে বিএনপির দুই নেতাকে অব্যাহতি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৬
ছবি : আরটিভি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠনবিরোধী কার্যকলাপের অভিযোগে গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সম্পাদকমন্ডলীর দুই সদস্যকে অব্যাহতি দিয়েছে গাজীপুর জেলা বিএনপি।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত চিঠিতে তাদের অব্যাহতি দেওয়া হয়।

অব্যাহতিপ্রাপ্ত নেতৃবৃন্দ হলেন শ্রীপুর উপজেলা বিএনপির সহসভাপতি ও গাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মশিউর রহমান নয়েছে এবং শ্রীপুর উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও গাজীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম এ গণি মৈশাল। তাদেরকে দলের সকল পদ থেকে অব্যাহতি দেওয়া হয় বলে চিঠিতে উল্লেখ রয়েছে।

মশিউর রহমান নয়েছ উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে এবং এম এ গণি মৈশাল একই ইউনিয়নের নিজ মাওনা গ্রামের ভারত মৈশালের ছেলে।

শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার জানান, সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের পর গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিরাজুল ইসলাম মাতবর তার কার্যালয়ে অনুপস্থিত থাকেন। গত ২০ আগস্ট গাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মশিউর রহমান নয়েছ এবং সাধারণ সম্পাদক এম এ গণি মৈশাল শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাতবর পরিষদের কর্যিক্রম চলমানে মিটিং করেন। ওই মিটিংয়ে চেয়ারম্যানের দুই পাশে মশিউর রহমান নয়েছ এবং এম এ গণি মৈশাল উপস্থিত থেকে মিটিং শেষ করেন। ওই মিটিংয়ের সকল কর্যক্রমে উপস্থিত থাকায় বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠনবিরোধী কার্যকলাপের অভিযোগে তাদেরকে দলের সকল পদ থেকে অবাহতি দেওয়া হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার 
দেড় কোটি টাকার হেরোইনসহ নারী গ্রেপ্তার
অভিনয়শিল্পী সংঘ থেকে লাকীকে অব্যাহতি
শ্রীপুরে সড়কে গাছ ফেলে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট