• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নারায়ণগঞ্জে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৭
নারায়ণগঞ্জে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে বিএনপির দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও যুবদল নেতা মুন্নাকে পিটিয়ে রক্তাক্ত করা হয়। আহত হয়েছেন অন্তত আরও ১০ জন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বন্দর উপজেলার নবীগঞ্জ ৩ রাস্তার মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি গোলাম মোস্তফা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহতদের মধ্যে সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর অবস্থা গুরুতর। বিকেলে বন্দরে বিএনপির একটি কর্মসূচিতে যাওয়ার সময়ে নবীগঞ্জ ঘাটের অদূরে তিন রাস্তার মোড়ে জমায়েত হন মহানগর বিএনপির নেতারা। হঠাৎ ৪০-৫০ জন লাঠিসোটা ও বাঁশ নিয়ে তাদের ধাওয়া করেন।

এ সময় অনেকে পালিয়ে গেলেও টিপুকে রাস্তায় ফেলে মারধর করা হয়। তাকে উদ্ধার করতে গিয়ে আহত হন মাসুদ রানা ও মুন্না। তাদের মধ্যে মুন্না রক্তাক্ত জখম হন।

আহত নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা বলেন, নবীগঞ্জ তিন রাস্তার মোড়ে পৌঁছালে সেখানে আগে থেকে ওত পেতে থাকা বিএনপির বহিষ্কৃত নেতা আতাউর রহমান মুকুলের অনুসারীরা গতিরোধ করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই লাঠিসোটা ও বাঁশ দিয়ে আমাদের ওপর আক্রমণ করে। এতে আবু আল ইউসুফ খান টিপু, যুবদল নেতা মুন্না গুরুতর আহত হন।

অভিযোগের বিষয়ে আতাউর রহমান মুকুল বলেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগ করতেই পারে। তাদের বিষফোঁড়া আমি। আমি ছাড়া কেউ নেই কথা বলার মতো। তারা আমার বিরুদ্ধে হত্যা মামলা করেছে। আমি মারামারির মানুষ না। মারামারি করতে জানি না। আমার সেই বয়সও নেই।’

এ বিষয়ে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশের টিম গেছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কীভাবে ঘটনা ঘটেছে তা তদন্তসাপেক্ষে বলা যাবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত
সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহানাসহ ১৭৯ জনের নামে মামলা
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল