• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অপরাজনীতির কারণে আওয়ামী রাজনীতির কবর রচিত হয়েছে: প্রিন্স

আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৫৭
সৈয়দ এমরান সালেহ প্রিন্স
ফাইল ছবি।

অপরাজনীতির কারণে আওয়ামী রাজনীতির কবর রচিত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ময়মনসিংহের হালুয়াঘাটে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

এমরান সালেহ প্রিন্স বলেছেন, অপরাজনীতির কারণে আওয়ামী রাজনীতির কবর রচিত হয়েছে। ছদ্মাবরণে গণহত্যাকারী আওয়ামী প্রেতাত্মাদেরকে জনগণ সহ্য করবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ জনসমর্থন হারিয়ে জনগণের রাজনীতির পরিবর্তে দুর্বৃত্তায়নের রাজনীতি করেছিলো। সে কারণে জনগণ তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। দখলবাজি,চাঁদাবাজী, সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি, লুটপাট করে আওয়ামী লীগ রাজনৈতিক কালচার ধ্বংস করে গিয়েছে। এসব আওয়ামী রাজনীতির অনুসঙ্গ ।

তিনি আরও বলেন, বিএনপির অবিধানে দখলবাজি, চাঁদাবাজির স্থান নেই। বিএনপির নাম ব্যবহার করে যারা অপকর্ম করছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও একইসঙ্গে আইনগত ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

বিএনপির এ নেতা বলেন, আবার পরিকল্পিতভাবেও বিএনপির ভাবমূর্তি বিনষ্ট করতে ঘাপটি মেরে থাকা আওয়ামী লীগের কর্মীরা বিএনপির নামে অপকর্মে লিপ্ত রয়েছে। রক্তের বিনিময়ে অর্জিত কষ্টার্জিত বিজয় নস্যাতের যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

গাজীরভিটা ইউনিয়ন বিএনপি নেতা কছিম উদ্দিন জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী ,আলী আশরাফ,আলমগীর আলম বিপ্লব, বিএনপি নেতা মোনায়েম হোসেন খান খোকন, রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন খান, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন, উপজেলা তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, নেতা ইউনিয়ন বিএনপি নেতা সুরুজ্জামান সাগর,সুলতান উদ্দীন মেম্বার, ওসমান জোয়ারদার, ছাত্রদল নেতা রাসেল মিয়া এবং শ্রমিকদল নেতা জুলহাস উদ্দিন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি
সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি