• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির ওপর বোমা হামলা, টাকা ছিনতাই

আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০
গাংনী থানা
ছবি: সংগৃহীত

মেহেরপুরের গাংনীতে ওষুধ কোম্পানির দুই বিক্রয় প্রতিনিধির (রিপ্রেজেন্টেটিভ) ওপর বোমা হামলার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার করমদি-ভোমরদহ রাস্তার চোরপোতা ভিটাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গ্লোব ফার্মাসিউটিক্যাল কোম্পানির (ভেটেরিনারি) প্রমোশন অফিসার মাজেদুল ইসলাম (৩৫) এবং ইথিক্যাল ড্রাগস কোম্পানির বিক্রয় প্রতিনিধি মিরাজ আলী (৩৮) গুরুতর আহত হয়েছেন। মাজেদুল ইসলামকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মিরাজকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। মাজেদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে

মাজেদুল ইসলাম নাটোর জেলার পাচুড়িয়া বাগতিপাড়ার সেকেন্দার আলীর ছেলে ও মিরাজ আলী কুষ্টিয়ার খোকসা উপজেলা শহরের বাসিন্দা।

এ বিষয়ে মাজেদুল ইসলাম জানান, সীমান্তবর্তী তেঁতুলবাড়িয়া, করমদি, পলাশীপাড়া এলাকা থেকে ওষুধ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে গাংনী ফিরছিলেন। তেঁতুলবাড়িয়া থেকে ভোমরদহ রাস্তা দিয়ে চোরপোতা এলাকায় পৌঁছালে ৬ থেকে ৭ জনের একদল সশস্ত্র ছিনতাইকারী তাদের পথরোধ করে। মোটরসাইকেলের গতি কমানোর সঙ্গে সঙ্গে তারা মোটরসাইকেলের চাবি কেড়ে নিতে চায়।

তিনি বলেন, চাবি দিতে না চাওয়ায় প্রথমে তারা আমার হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। পরে হাতে একটি বোমা মারে। বোমা ও অস্ত্রের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লে পকেটে থাকা ২০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। বোমা বিস্ফোরণের শব্দ পেয়ে আশপাশের লোকজন এসে আহত অবস্থায় আমাদের উদ্ধার করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. এমকে রেজা বলেন, বোমার আঘাতে মাজেদুল ইসলামের ডান হাত ক্ষত বিক্ষত হয়েছে। এ ছাড়া বাম হাতে বোমার আঘাত ও ধারালো অস্ত্রের কোপের ক্ষত হয়েছে। আহত মাজেদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশের একটি টিম অভিযান শুরু করেছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৪ 
দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার
বোমাসদৃশ বস্তু ও কাফনের কাপড় রেখে প্রাণনাশের হুমকি
আড়াই কোটি টাকার স্বর্ণের বার জব্দ, আটক ২