• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কুড়িগ্রামে ২ যুবদল নেতা বহিষ্কার

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫৯
ছবি : আরটিভি

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার ‘সুস্পষ্ট’ অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা শাখার আহ্বায়ক নুর জামাল হক এবং সদস্য সচিব আতিকুর রহমান লেবুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জেলা যুবদল সভাপতি রায়হান কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে বহিষ্কৃত নেতৃবৃন্দের অপকর্মের কোনো দায়দায়িত্ব দল নেবে না। এ ছাড়াও একই বিজ্ঞপ্তিতে দলের নেতাকর্মীদের বহিষ্কৃত দুই নেতার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মো. আব্দুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম নয়ন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হলেও কী ধরণের শৃঙ্খলা ভঙ্গ তা উল্লেখ করা হয়নি। তবে জেলা যুবদলের একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নাগেশ্বরীর কলেজ মোড়ে আহসানুল্লাহ তামিম নামে এক ছাত্র সমন্বয়ককে মারধরের ঘটনা ঘটে। অভিযুক্ত দুই যুবদল নেতা ওই সমন্বয়কের ওপর হামলায় জড়িত বলে অভিযোগ উঠেছে। হামলায় আহত ওই সমন্বয়ক বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে যুবদল আহ্বায়ক নুর জামাল হক এবং সদস্য সচিব আতিকুর রহমান লেবুর বক্তব্য পাওয়া যায়নি। তাদেরকে ফোন দিলেও রিসিভ হয়নি।

কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি রায়হান কবির জানান, সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে ওই দুই যুবদল নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাছঘাট দখল করে চাঁদাবাজি করায় পদ হারালেন যুবদল নেতা
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রামে বৃদ্ধকে পিটিয়ে হত্যা
চোর সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা
চট্টগ্রামে চাঁদাবাজির অভিযোগে যুবদল নেতা আটক