• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নারীকে বাঁচাতে খালে ঝাঁপ, ৩৬ ঘণ্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৪:০৩
সংগৃহীত ছবি

মানসিক ভারসাম্যহীন নারীকে বাঁচাতে গিয়ে খালে নিখোঁজের ৩৬ ঘণ্টা পর এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সাতকপাট এলাকার জিকে খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মানসিক ভারসাম্যহীন সুমি খাতুন (৩২) কালিদাসপুর সাদা ব্রিজ এলাকার জিকে খালে আত্মহত্যার উদ্দেশ্যে ঝাঁপ দেন। তাকে বাঁচাতে খালে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন আলমডাঙ্গা পৌর এলাকার হাফিজমোড়ের আব্দুল মজিদের ছেলে আবুল কালাম (৬৫) নামের ওই বৃদ্ধ। নদীতে স্রোত থাকায় তীরে উঠতে সক্ষম হননি তিনি। এরপর স্থানীয়রা বিষয়টি আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে জানালে তারা এসে উদ্ধার অভিযান চালিয়েও মরদেহ খুঁজে পায়নি। পরের দিন খুলনা থেকে ডুবুরি দল এসে যোগ দেয়। ডুবুরি দল জিকে খালে তল্লাশি করে খুঁজে না পাওয়ায় উদ্ধার অভিযান সমাপ্ত করে। পরে শনিবার সকালে নিখোঁজ ব্যক্তির মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। খাল থেকে মরদেহ উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া বলেন, বৃহস্পতিবার খালে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যাওয়া মানসিক ভারসাম্যহীন ওই নারীকে জীবিত অবস্থায় উদ্ধার করতে পারলেও উদ্ধারে নামা ব্যক্তি খালে তলিয়ে যায়। এর ৩৬ ঘণ্টা পর তার মরদেহ পাওয়া যায়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীসহ ৩ জনের মৃত্যু    
ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের
ইংলিশ চ্যানেল পাড়ি দিতে গিয়ে ৮ জনের মৃত্যু
ঝড়-বৃষ্টিতে নাকাল চুয়াডাঙ্গা