• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

উচ্ছেদ হয়নি অবৈধভাবে নির্মিত পাইকগাছার মধুমিতা পার্কের আ.লীগ কার্যালয় 

আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৩০

উচ্চ আদালতের আদেশে খুলনার পাইকগাছায় জেলা পরিষদের মালিকানাধীন মধুমিতা পার্কের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ হলেও উচ্ছেদ হয়নি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়।

জানা যায়,১৯৮০ সালে পাইকগাছা পৌরসদরে মধুমিতা পার্ক প্রতিষ্ঠিত হয়। পার্কের চারপাশে নানা প্রকার গাছের চারা ফুলের বাগান, বিনোদন ও বসার জন্য তৈরি করা হয় সুন্দর পরিবেশ।

কয়েক বছর যাবৎ সঠিকরক্ষণাবেক্ষণ না হওয়ার সুযোগে ২০০৪ সালে এক শ্রেণির স্বার্থনেসি মহল পার্কের জায়গা অবৈধ দখল করে পাকা স্থাপনা করতে থাকে। যা বন্ধের দাবিতে শুরু হয় আন্দোলন, সংগ্রাম ও বিভিন্ন দপ্তরে করা হয় অভিযোগ।

এরপরও দখলবাজী বন্ধ না হওয়ায় সহকারি জর্জ আদালত পাইকগাছায় নিষেধাজ্ঞা চেয়ে মামলা করা হয়। বিজ্ঞ আদালত নির্মাণ কাজ বন্ধে নিষেধাজ্ঞা প্রদান করেন। আদালতের নির্দেশে উচ্ছেদ করা হয় ৩০ টি পাকা স্হাপনা। কিন্তু দ্বিতলা বিশিষ্ট কয়েক কক্ষের আওয়ামী লীগ কার্যালয়টি থেকে যায় অক্ষত। যা আজও উচ্ছেদ করা হয়নি। যা উচ্ছেদের জোর দাবি উঠেছে।

এ বিষয়ে জানতে চাইলে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এধরণের আদেশ বা নির্দেশনা কিছু থাকলে পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
অবশেষে মমতার সঙ্গে বৈঠক করলেন আন্দোলনকারীরা
ভুল করে থাকলে জনগণের কাছে ক্ষমাপ্রার্থী জাপা: জি এম কাদের