• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

রাজশাহীতে চিকিৎসক বুলবুলের বিচার দাবিতে মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০২
ছবি : আরটিভি

রাজশাহীতে চিকিৎসক বুলবুল হাসানের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের প্রধান ফটকের সামনে বৈষম্যের শিকার শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীরা এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, খুনি হাসিনার দোসর, বৈষম্যবাদী, স্বৈরাচার, কর্তৃত্বপরায়ন নিপীড়ক, অর্থ লোপাটকারী, ছাত্রলীগের পৃষ্ঠপোষক, ছাত্র আন্দোলন নিয়ে ষড়যন্ত্রকারী সাবেক অধ্যক্ষ নওশাদ আলীর সকল অপকর্মের সহযোগী ছিলেন ডা. বুলবুল হাসান। আমরা সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনের আশীর্বাদপুষ্ট ডা. বুলবুল হাসানের বিচারের দাবি জানাই।

শিক্ষার্থীরা বলেন, সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনের আশীর্বাদপুষ্ট হওয়ায় ডা. বুলবুল হাসান আওয়ামী লীগের আমলে পাবনা মেডিকেল কলেজ ও নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ এবং রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) ডীন পদ বাগিয়ে নেন। এখন তিনি রামেবির ভিসির পদ নেওয়ার জন্য বিভিন্ন মহলে ছোটাছুটি করছেন বলে আমরা জানতে পেরেছি। সাধারণ শিক্ষার্থীদের মূল দাবি ডা. বুলবুল হাসানকে রামেবিতে ভিসি পদ দেওয়া হলে, আবারও নতুন করে রামেবিতে তালা ঝুলানো হবে এবং ক্যাম্পাসে নতুন করে আন্দোলন গড়ে তোলা হবে।

এ সময় রামেক শিক্ষার্থীরা স্বাস্থ্য সচিবসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট রামেবিতে দ্রুত একজন সৎ ও যোগ্য ভিসি নিয়োগ দেওয়ারও জোর দাবি জানানো হয়।

কর্মসূচিতে রামেকের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাকিব রানা, মোজাম্মেল হোসেন, মাসুদ প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাকরিচ্যুতির প্রতিবাদে র‍্যাংগস ফার্মাসিউটিক্যালসের কর্মীদের মানববন্ধন
রাবির হলে পলিটিক্যাল ব্লক বলে কিছু থাকবে না
দুই হাতে গুলি চালানো সেই যুবলীগ নেতার ৫ দিনের রিমান্ড 
নার্সদের নিয়ে কটূক্তি, মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন