• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যার অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৮
ছবি : আরটিভি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নেশাদ্রব্য কেনার টাকা না দেওয়ায় বীর-মুক্তিযোদ্ধা ও নৌ বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সোবহানকে তার মাদকাশক্ত ছেলে শিশির আহম্মেদ পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়ার নিজবাড়ি থেকে আব্দুস সোবহানের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

অভিযুক্ত শিশির আহম্মেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এর আগে গত বুধবার রাতে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, গত ৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে নিহত আব্দুস সোবহান ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ভাতা তোলেন। ওই দিন রাতেই ছেলে শিশিরের সঙ্গে গণ্ডগোল বাধে। পরে বুধবার টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলে দুজনের মধ্যে দিনভর হট্টগোল চলে। ওই দিন মাঝরাতে আবদুস সোবহানের আত্মচিৎকার শোনেন প্রতিবেশীরা। এরপর থেকে সোবহানকে বাইরে দেখেনি এলাকাবাসী। শনিবার দুপুরে বাড়ির দ্বিতল ভবন থেকে পচা গন্ধ বের হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

নিহতের ভাইয়ের মেয়ে গুলশান আরা বলেন, তার চাচাতো ভাই শিশির বখাটে ও নেশাগ্রস্থ ছিল। কোনো কাজকর্ম করত না। নেশার টাকা জোগাতে না পেয়ে তার বাবার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে শনিবার দুপুরে পচা গন্ধ পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, নিহত বীর মুক্তিযোদ্ধা সোবহানের মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছেলে শিশিরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝড়-বৃষ্টিতে নাকাল চুয়াডাঙ্গা
জেলা রেজিস্ট্রার ও দামুড়হুদা সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা
ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ
তিন মাসের সন্তানকে দেয়ালে আছড়ে হত্যার অভিযোগ, বাবা আটক