• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

জামায়াতের সাধারণ ক্ষমা ঘোষণা, নাখোশ বিএনপির হারুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২
জামায়াতের সাধারণ ক্ষমা ঘোষণা, নাখোশ বিএনপির হারুন
ছবি: সংগৃহীত

সম্প্রতি জামায়াতের আমির এক অনুষ্ঠানে বিগত দিনে তাদের নেতাকর্মীদের ওপর যারা অন্যায় করেছেন তাদের প্রতি সাধারণ ক্ষমার ঘোষণা করেন। জামায়াতের এ সাধারণ ক্ষমার ঘোষণায় বেশ চটেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ হারুন।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে বিএনপির জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এ ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বিএনপির প্রভাবশালী নেতা হারুন বলেন, রক্তের দাগ না শুকাতে কিভাবে আপনারা ক্ষমা করে দেওয়ার কথা বলেন। সাধারণ ক্ষমা ঘোষণার কে দায়িত্ব দিয়েছে আপনাদের।

তিনি বলেন, আমরা চাই বাংলাদেশে দৃষ্টান্তমূলক শাস্তি। শেখ হাসিনা ভারতে পালিয়ে গিয়ে আশ্রয় নিয়েছে। পালিয়ে গিয়ে আশ্রয় নিলে চলবে না, আমরা অতীতের মতো ট্রাইব্যুনাল গঠন করে নয় আন্তজার্তিক ট্রাইব্যুনাল গঠন করে এসকল অপরাধীকে আইনের আওতায় আনতে চাই। বিচার করে শাস্তি নিশ্চিত করতে চাই।

সমাবেশে বক্তব্য দিতে গিয়ে বিএনপির এ নেতা রাষ্ট্রীয় কাঠামো সংস্কার করে যৌক্তিক সময়ে জাতীয় নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবি জানান।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি তসিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তবিউল ইসলাম তারিফ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রহমত আলী, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মিজানুর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮৫০ বছর আগে লক্ষ্মণ সেন পালিয়েছিল, আপনিও পালালেন: জামায়াত আমির
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের
চাঁদাবাজি-দখলদারিত্ব প্রতিরোধে সর্বশক্তি প্রয়োগ করবে জামায়াত: শফিকুল ইসলাম মাসুদ