• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আশুলিয়ায় শ্রমিকদলের দুপক্ষের সংঘর্ষ, আহত ৫

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭
আশুলিয়ায় শ্রমিকদলের দুপক্ষের সংঘর্ষ, আহত ৫
ছবি : আরটিভি

সাভারের আশুলিয়ায় শ্রমিকদলের সমাবেশে মঞ্চে ওঠাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহতের ঘটনা ঘটেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল স্ট্যান্ড এলাকায় বিভিন্ন কারখানায় ভাঙচুর ও শ্রমিক অসন্তোষ সৃষ্টিকারীসহ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আয়োজিত এক শ্রমিক সমাবেশে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক দাবি করা মাজহারুল ইসলাম ছাড়া আহত বাকিদের পরিচয় জানা যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের আশুলিয়া থানা ইউনিটের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের শুরুতে ট্রাকের অস্থায়ী মঞ্চে ওঠাকে কেন্দ্র করে প্রথমে হট্টগোলের সৃষ্টি হয়। এ সময় ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম খানকে মঞ্চ থেকে ফেলে দেওয়ার পর এক গ্রুপ এসে তাকে পিটিয়ে আহত করে। এ সময় দুই গ্রুপের সংঘর্ষ ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটে।

ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক আহত মাজহারুল ইসলাম খান বলেন, ‘আমি ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের রানিং সাধারণ সম্পাদক। আমাকে মঞ্চ থেকে ফেলে দেওয়া হয়। গফুর চেয়ারম্যান ও মোখলেস খাঁনের লোকজন আমাদের ওপর হামলা করেছে। এতে আমাদের অন্তত ৫ জন আহত হয়েছেন। আমিও হাসপাতালে চিকিৎসা নিচ্ছি।’

তবে এ বিষয়ে আশুলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গফুরের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। একাধিক গণমাধ্যমকর্মী চেষ্টা করলেও সাংবাদিক শোনার পর তিনি মুঠোফোনের লাইন কেটে দেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছুটির দিনেও আশুলিয়ায় ১৪০০ কারখানায় চলছে কাজ
আশুলিয়ার আরও ২৯ পোশাক কারখানা খুলেছে 
কর্মচঞ্চল আশুলিয়া, এখনও বন্ধ ৪৯ কারখানা
আশুলিয়ায় মরদেহ পোড়ানোর ঘটনায় সেই ইন্সপেক্টর গ্রেপ্তার