• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ইয়াবা-গাঁজা নেওয়ার সময় কারারক্ষী গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮
ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ ব্যাগে করে ইয়াবা, গাঁজা ও মোবাইল ফোন নেওয়ার সময় কর্মরত এক কারারক্ষীকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত কারারক্ষী হলেন ধামরাই উপজেলার চরডাউটিয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে সবুজ হাসান (২৪)। তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ কারারক্ষী ছিলেন।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কারারক্ষী সবুজ মিয়া আরপি গেট দিয়ে বাইরে যান। এরপর এক মহিলা তাকে ১টি বাজারের ব্যাগে আরেকটি ব্যাগ ভরে দেয়। এটি আরপি গেটে দায়িত্বরত কারারক্ষীরা দেখে তাকে অনুসরণ করেন। এসময় তাকে তল্লাশি করতে চাইলে সে দ্রুত মোটরসাইকেল নিয়ে ব্যারাকে চলে যায়। এসময় ৩ জন কারারক্ষী ব্যারাকে বাথরুমের ফলস ছাদের উপরে থাকা ব্যাগটি উদ্ধার করে জেলারের রুমে নিয়ে যায়। এ সময় থানা পুলিশ ও জেলারের সামনে ব্যাগটি খুললে কসটেপে মোড়ানো ১০ প্যাকেটে ৯৬০ গ্রাম গাঁজা, ৯৭ পিচ ইয়াবা, ১টি মিনি বাটন মোবাইল, ১টি চার্জার ক্যাবল উদ্ধার করা করে। পরে ওই কারারক্ষীকে কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম বলেন, এক কারারক্ষীকে আটক করে থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, কারগার থেকে এক কারারক্ষীকে আমাদের থানায় দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫
ছুটির দিনেও গাজীপুরে চালু ৩০ শতাংশ কারখানা
গাজীপুরে বিগবস কারখানায় আগুন
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ১