• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ইউপি সদস্যের খাটের নিচে মিলল সরকারি ওষুধ

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০
ছবি : সংগৃহীত

সিলেটের ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত নারী সদস্য সেলিনা আক্তারের বসত ঘরে অভিযান চালিয়ে সরকারি ওষুধ, জন্মনিরোধক পিলসহ বেশ কিছু স্বাস্থ্য সামগ্রী এবং নগদ টাকা জব্দ করেছে যৌথবাহিনী।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত মালামালসহ ওই নারীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সেলিনা আক্তার ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ নং মাইজগাঁও ইউনিয়নের ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য এবং নূরপুর গ্রামের সাবুল আহমদের স্ত্রী।

স্থানীয়রা জানান, তার বাড়ির বসত ঘরের একটি কক্ষের খাটের নিচ থেকে কয়েকটি কার্টনে থাকা পরিবার পরিকল্পনা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি ওষুধসহ বেশ কিছু সামগ্রী এবং নগদ টাকা জব্দ করা হয়।

অভিযানে উপস্থিত ফেঞ্চুগঞ্জ থানার উপপরিদর্শক অসিত রঞ্জন দেব বলেন, যৌথবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মাইজগাঁও ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য সেলিনা আক্তারের বাড়িতে। তার বসত ঘরের একটি কক্ষের খাটের নিচ থেকে বেশ কিছু সরকারি ওষুধসামগ্রী ও নগদ টাকা জব্দ করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশের খোয়া যাওয়া অস্ত্র মিলল নদীতে
সিলেটে প্রায় অর্ধকোটি টাকার ভারতীয় চিনি জব্দ
হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হলো সাবেক বিচারপতি মানিককে
বালুর ট্রাকে মিলল ২ কোটি টাকার ভারতীয় কাপড়