• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

যাত্রাবিরতির দাবিতে ট্রেন থামিয়ে মানববন্ধন

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪৬
ছবি: সংগৃহীত

গাজীপুরের রাজেন্দ্রপুরে লোকাল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে ট্রেন আটকে মানববন্ধন করছেন এলাকাবাসী। জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেন আটকে রেখেছেন তারা। এতে ঢাকা-ময়মনসিংহ রেল রুটে সকাল থেকে প্রায় আড়াই ঘণ্টা রেল চলাচল বন্ধ ছিল।

রোববার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজেন্দ্রপুর রেল স্টেশনে আন্দোলন শুরু হয়। এ সময় জামালপুর কমিউটার ট্রেন স্টেশনে প্রবেশের আগ মুহূর্তেই তারা আটকে দেন এবং দাবি জানান।

জয়দেবপুর জংশন রেলওয়ে পুলিশের পরিদর্শক সেতাবর রহমান বলেন, ঢাকা ময়মনসিংহ রেল রুটের রাজেন্দ্রপুরে যাত্রাবিরতি দাবিতে ট্রেন আটকে মানববন্ধন করে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, রাজেন্দ্রপুর রেলস্টেশন খুবই গুরুত্বপূর্ণ স্টেশন। আমরা রেলওয়ে কর্তৃপক্ষের কাছে দীর্ঘদিন যাবৎ কমিউটার ট্রেনের যাত্রা বিরতির জন্য দাবি জানিয়ে আসছি। কিন্তু কর্তৃপক্ষ আমাদের দাবির বিষয়ে কোনো সিদ্ধান্ত দেয়নি।

শ্রীপুর রেল জংশনের স্টেশন মাস্টার সফিকুর রহমান জানান, সকাল ১০টা ৩০ মিনিটে জামালপুর কমিউটার শ্রীপুর স্টেশন ছেড়ে রাজেন্দ্রপুরের দিকে যায়। সেখানে গেলে যাত্রীবাহী ট্রেন আটকে দেয় আন্দোলনকারীরা। পরে দুপুর ১টার দিকে আন্দোলনকারীরা সরে গেলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিকেল থেকে চলবে মেট্রো, খুলছে কাজীপাড়া স্টেশন
হাতিয়ায় জেলেদের মানববন্ধন
পৌনে ১১ ঘণ্টা বন্ধ থাকার পর মতিঝিল রুটে চলল মেট্রো
কুমিল্লায় শিক্ষকদের মানববন্ধন, কুচক্রীদের অপপ্রচারের নিন্দা