• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

থানা থেকে যুবলীগ নেতার পলায়ন, ওসিসহ চার পুলিশ প্রত্যাহার

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৩
ছবি : আরটিভি

চট্টগ্রামের লোহাগাড়ায় সাইফুল ইসলাম নামে এক যুবলীগ নেতা পুলিশের হেফাজত থেকে পালিয়ে গেছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) ওই যুবলীগ নেতাকে বাড়ি থেকে ধরে পুলিশে দেন স্থানীয়রা। পরে পুলিশের সহযোগিতায় ওই যুবলীগ নেতা পালিয়েছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা। এ ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম, ডিউটি অফিসার আমির হোসেন, এসআই নাছিমা আক্তার ও সেন্ট্রি কনস্টেবল মো. এনামুল হককে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ বলছে, কৌশলে থানা থেকে পালিয়েছেন ওই যুবলীগ নেতা। তাকে ধরতে একাধিক টিম কাজ করছে। পলাতক যুবলীগ নেতা সাইফুল লোহাগাড়ার কলাউজান বলিপাড়া গ্রামের নজির আহমদের ছেলে। তার বিরুদ্ধে থানায় গরু চুরি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। এলাকায় চাঁদাবাজি, অত্যাচার-নিপীড়নসহ নানান অভিযোগে তাকে রোববার সকালে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। ওসিকে জানিয়ে থানায় ডিউটি অফিসারের কাছে হস্তান্তর করলে তাকে ডিউটি অফিসারের রুমে বসানো হয়। সেখান থেকে তিনি কৌশলে পালিয়ে যান।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, স্থানীয়রা যুবলীগ নেতা সাইফুলকে ধরে থানায় হস্তান্তর করেন। সে কৌশলে থানা থেকে পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দায়িত্বে অবহেলায় চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই হাতে গুলি চালানো সেই যুবলীগ নেতার ৫ দিনের রিমান্ড 
চট্টগ্রামে যুবলীগ নেতা আশ্রাফ গ্রেপ্তার
নাটোরে যুবলীগ নেতার বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার
সিলেট ওসমানী বিমানবন্দরে ২ যুবলীগ নেতা গ্রেপ্তার