• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নওগাঁ জেলা আ.লীগ সভাপতি মালেকের জানাজা ও দাফন সম্পন্ন

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১০
নওগাঁ জেলা আ.লীগ সভাপতি মালেকের জানাজা ও দাফন সম্পন্ন
ছবি : আরটিভি

নওগাঁ সদর আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেকের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় নওগাঁ এ-টিম মাঠে রাষ্ট্রীয় সম্মান দেওয়া হয়।

এ সময় রাষ্ট্রের পক্ষে আব্দুল মালেকের কফিনে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নওগাঁ সদর উপজেলার সহকারী কমিশনার খান সালমান হাবিব। এ ছাড়া জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

জানাজা অনুষ্ঠানে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এম এ খালেক, নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর আলম, নওগাঁ পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা মো. নজমুল হক সনি, মামনূর রহমান রিপন, নওগাঁ-৬ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান নয়ন ও পরিবারের পক্ষে ছোট ভাই আমজাদ হোসেন বক্তব্য রাখেন। জানাজায় সর্বস্তরের মানুষ অংশ নেন।

বক্তারা মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান।

পরে নওগাঁ কেন্দ্রীয় কবরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য নির্ধারিত স্থানে মরহুমের দাফন করা হয়।

মরহুম আব্দুল মালেক গত ৯ সেপ্টেম্বর সোমবার দুপুর আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

তিনি ছিলেন নওগাঁ জেলার অন্যতম মুক্তিযোদ্ধা ও সংগঠক ছিলেন। গত ৩০ বছর ধরে পর্যায়ক্রমে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ সময় তিনি একা ধারে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা
আসছে জাতিসংঘের তথ্যানুসন্ধান দল, থাকবে এক মাস
বিয়ের পরদিন সড়কে ঝরল যুবকের প্রাণ
দিনাজপুরে শেখ হাসিনাসহ ৫৯ জনের বিরুদ্ধে মামলা