• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৫
যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার
ছবি : আরটিভি

রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরে মোক্তারুল ইসলাম ভোদল নামে এক যুবকের গলাকাটা ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

মোক্তারুল ইসলাম ভোদল মিঠাপুকুর উপজেলার ৩ নম্বর পায়রাবন্দ ইউনিয়নের অভিরামপুর নুরপুর গ্রামের ভ্যানচালক রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজের আগে সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বলদিপুকুর বাসস্ট্যান্ড থেকে জায়গীর বাসস্ট্যান্ডে যাওয়ার কথা বলে এক সহপাঠীর ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে চলে যান মোক্তারুল ইসলাম ভোদল। পরে পরিবারের লোকজন একাধিক বার মুঠোফোনে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হন। অনেক খোঁজাখুঁজির পর তার ব্যবহৃত মুঠোফোন খোলা থাকার পরেও ফোন রিসিভ না করায় মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার।

থানায় সাধারণ ডায়েরি করে বাড়ি ফেরার পথে জনৈক এক ব্যক্তি জানান, রাত আনুমানিক সাড়ে ৮টার সময় জায়গীর বাসস্ট্যান্ড থেকে বলদিপুকুর বাসস্ট্যান্ডের দিকে রওনা করেন ভোদল। পরিবারের লোকজনসহ স্বজনরা উদ্বিগ্ন হয়ে দুর্ঘটনার আশঙ্কায় বাড়ি ফেরার পথে রাস্তার দুপাশে টর্চ লাইটের আলো দিয়ে তাকে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির একসময় বলদিপুকুর পল্লী বিদ্যুৎ সমিতি-সংলগ্ন এলাকায় আসলে টর্চ লাইটের আলোতে দেখা যায়, ভোদল রাস্তার পাশে পড়ে আছেন এবং ভোদলকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। ভোদলের মরদেহের পাশে দুটি মুঠোফোন সচল থাকলেও মোটরসাইকেলটি সেখানে ছিল না। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারী কিংবা হত্যাকারীরা মোটরসাইকেলটি নিয়ে গেছে।

এ বিষয়ে ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, খবর পেয়ে মধ্যরাতে মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ সম্পর্কে অনুসন্ধান ও হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৪
ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা
ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন সারজিস আলম 
সাঁথিয়ায় গলা কাটা অজ্ঞাত মরদেহ উদ্ধার