• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সেনবাগ প্রেসক্লাবের নতুন সভাপতি সাখাওয়াত, সেক্রেটারী জাহাঙ্গীর 

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩১
সেনবাগ প্রেসক্লাবের নতুন সভাপতি সাখাওয়াত, সেক্রেটারী জাহাঙ্গীর 
ছবি : সংগৃহীত

জাতীয় দৈনিক ও স্যাটেলাইট টেলিভিশনের কর্মরত সাংবাদিকদের সংগঠন নোয়াখালীর সেনবাগ প্রেসক্লাবের নতুন কমিটির গঠন করা হয়েছে। এতে দৈনিক আমার দেশ ও দিনকালের সেনবাগ প্রতিনিধি সাখাওয়াত উল্ল্যাহকে সভাপতি ও দৈনিক জনকন্ঠ এবং এশিয়ান টেলিভিশনের সেনবাগ প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম শায়েস্তনগরী দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক করে দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) প্রেসক্লাবের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে সহ-সভাপতি হিসেবে দৈনিক যায়যায়দিনের সেনবাগ প্রতিনিধি নুর হোসাইন সুমন, যুগ্ম সম্পাদক পদে দৈনিক যুগান্তর ও আরটিভির সেনবাগ প্রতিনিধি জাহাঙ্গীর পাটোয়ারী, দপ্তর সম্পাদক পদে রশির আহম্মদ ও প্রচার, প্রকাশনা সম্পাদক দৈনিক সংবাদের সেনবাগ প্রতিনিধি মো. ইব্রাহিম, নির্বাহী সদস্য পদে ইত্তেফাকের সেনবাগ প্রতিনিধি খোরশেদ আলম, দৈনিক ইনকিলাবের সেনবাগ প্রতিনিধি কাজী ফখরুল ইসলামকে মনোনীত করা হয়েছে।

এ ছাড়াও দৈনিক প্রথম আলোর নোয়াখালীর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, দৈনিক আজকের পত্রিকার সেনবাগ প্রতিনিধি আবদুল আউয়াল, বৈশাখী বার্তার সম্পাদক ও প্রকাশক গোলাম ছারওয়ার রিপন, খবরপত্রে সেনবাগ প্রতিনিধি জামাল হোসেন কচি, ইত্তেফাকের মুজিবুর রহমান মোল্লা ও সমকাল প্রতিনিধি মঞ্জুর আলমকে সদস্য করা হয়েছে।

এর আগে বিদায়ী সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম শায়েস্তনগরী সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠিত হয়। উপস্থিত সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে ৫ দফা দাবিতে পোল্ট্রি খামারিদের মানববন্ধন
সেনবাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
জয়পুরহাট প্রেসক্লাবে কবিতা উৎসব 
৫ দফা দাবিতে মৎস্য খামারিদের মানববন্ধন