• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

শেখ হাসিনা ব্যক্তিগত প্রতিশোধ নেওয়ার জন্য রাজনীতি করেছেন: মামুনুল হক

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৩:০৮
ছবি: সংগৃহীত

শেখ হাসিনা তার ব্যক্তিগত প্রতিশোধ নেওয়ার জন্য ৫০ বছর রাজনীতি করেছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক। তার রাজনীতির মূল দর্শন ছিল বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করা। তবে এ বিষয়ে তিনি সফল হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শরীয়তপুর পৌরসভা মাঠে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ও আহতদের স্মরণে দোয়া এবং নৈরাজ্যবিরোধী গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতিসংঘের মাধ্যমে বন্দি চুক্তির বিনিময়ে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি জানান মামুনুল হক।

এ সময় মামুনুল হক বলেন, আমরা নতুন একটি বাংলাদেশ গড়তে চাই। যে বাংলাদেশে কোনো বিদেশি রাষ্ট্রের প্রভুত্ব, কোনো বৈষম্য থাকবে না। সেই বাংলাদেশে রাষ্ট্রের মানুষের ভোটাধিকার প্রয়োগের অধিকার থাকবে এবং মানুষ স্বাধীনভাবে তার মতপ্রকাশ করতে পারবে।

তিনি বলেন, আমাদের এই দেশ সম্প্রীতির ইতিহাস বহন করে। আমরা এই বন্ধন অটুট ও অবিচল রাখতে চাই। আওয়ামী লীগ সরকার সব সময় সংখ্যালঘুদের রাতের অন্ধকারে কালনাগীনি হয়ে ছোবল মারতো, আর দিনের আলোতে ওঝা হয়ে ঝাড়তো। এদেশে সংখ্যালঘুদের ওপর নির্যাতন চালাতো শেখ হাসিনার হেলমেট লীগ।

অনুষ্ঠানে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাওলানা শাব্বির আহমদ উসমানীর সভাপতিত্ব করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা মুফতি শরাফত হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ার বড় সুখবর
বাংলাদেশে কি সরাসরি রাজনীতি না করে টিকে থাকা যায়? 
বাংলাদেশকে ‘মজা নিতে দিন’ বলে রোহিতের খোঁচা
ডোনাল্ড লু’র বাংলাদেশ সফর নিয়ে যা বললেন ম্যাথিউ মিলার