• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০৫
ছবি: আরটিভি

পারিবারিক কলহের জেরে চাঁদপুরের হাজীগঞ্জে বাবা আকতার হোসেন (৫৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে সাকিবের (২৪) বিরুদ্ধে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ১২টার দিকে পৌরসভার ৮নম্বর ওয়ার্ড টোরাগড় সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, বুধবার রাতে আকতার হোসেন তার ছেলে সাকিবের স্ত্রীকে বকাঝকা করেন। এ ঘটনার পর ক্ষিপ্ত হয়ে সাকিব তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। দ্রুত তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লায় রেফার্ড করেন। পরে কুমিল্লায় নেওয়ার পথেই তিনি মারা যান।

এদিকে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করার কথা বলে গোপনে ভোরে আকতারের মরদেহ দাফন করার প্রস্তুতি নেয় পরিবারের সদস্যরা। পুলিশ সংবাদ পেয়ে সকালে মরদেহ থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, আকতারের ছেলে সাকিব প্রেম করে বিয়ে করে ফারহানা নামের এক মেয়েকে। এই বিয়েতে সম্মতি ছিল না তার পরিবারের। এ নিয়ে প্রায় সময় পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকত। মূলত এ ঘটনাকে কেন্দ্র করে এ নির্মম হত্যাকাণ্ড।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাস কাটতে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা
বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ককে কুপিয়ে হত্যা
এক হাতে চাপাতি আরেক হাতে কাটা হাত, সিসিটিভিতে লোমহর্ষক দৃশ্য
ঝালকাঠিতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা