• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

কুমিল্লায় আন্দোলনে গুলি করা আ.লীগ নেতা অস্ত্রসহ আটক

আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬
ছবি: সংগৃহীত

কুমিল্লায় অস্ত্রসহ এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে যৌথ বাহিনী। তার বিরুদ্ধে বৈষম্যবিরোধী আন্দোলনে অংশ নেওয়া ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণের অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার সাহেবনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তার বাড়ি তল্লাশি করে অস্ত্র পাওয়া যায়।

আটককৃত নাজমুল ইসলাম জুয়েল সাহেবনগর এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি দুর্গাপুর উত্তর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরা বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে। ওই মিছিলে সশস্ত্র হামলা চালান আওয়ামী লীগের নেতাকর্মীরা। হামলার সময় আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম জুয়েলকে মুখে কাপড় বেঁধে গুলিবর্ষণ করতে দেখা যায়। গুলিবর্ষণের একটি সিসিটিভি ফুটেজের ছবি ভাইরাল হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনী সিসিটিভি ফুটেজ দেখে জুয়েলকে শনাক্ত করে।

এ বিষয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস গণমাধ্যমকে বলেন, অস্ত্রসহ এক যুবককে থানায় আনা হয়েছে। অভিযান এখনও চলমান, অভিযান শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

আরটিভি/আইএম/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
ভারত যাওয়ার পথে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ আটক ৪