• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

রাজবাড়ীর চার থানায় নতুন ওসি

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৮
ছবি : আরটিভি

রাজবাড়ী জেলার সদর, গোয়ালন্দ,পাংশা ও কালুখালী থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার চারজনকে বদলি-পদায়ন করা হয়েছে। পুরাতনদের প্রত্যাহার করে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে রাজবাড়ী জেলা পুলিশ সুপার মোছা. শামীমা পারভীনের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

অফিস আদেশে বলা হয়, বর্ণিত নিরস্ত্র পুলিশ পরিদর্শকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে তাদের নামের পাশে উল্লেখিত স্থানে বদলি করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

জানা গেছে, রাজবাড়ী সদর থানায় মো. মাহমুদুর রহমান, পাংশা মডেল থানায় মোহাম্মদ সালাউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানায় মোহাম্মদ রাকিবুল ইসলাম ও কালুখালী থানায় মুহাম্মদ জাহিদুর রহমানকে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলি-পদায়ন করা হয়েছে।

প্রত্যাহার হওয়া চার থানার ওসি হলেন- রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আলমগীর হোসাইন।

রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম বলেন, রাজবাড়ীর চার থানার ওসিকে প্রত্যাহার করে তাদের পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। তাদের জায়গায় নতুন ওসি নিয়োগ দেওয়া হয়েছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক রেলমন্ত্রীসহ ১০ জনের নামে মামলা
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিট, শিক্ষকসহ ৩ জন হাসপাতালে
ডিএমপির ২ থানায় নতুন ওসি
হেলমেট পরা মোটরসাইকেল চালকদের পুলিশের ফুলের শুভেচ্ছা