• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বিএনপির কারও নামে চাঁদাবাজি-দখলবাজির খবর পেলেই ব্যবস্থা: রিজভী 

আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২২:২১
ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির কারও নামে চাঁদাবাজি-দখলবাজির খবর পেলেই সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেছি। এ পর্যন্ত প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুর শহরের রাজবাড়ী কাটাপাড়া এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে পুলিশের গুলিতে আহত আবদুর রশিদের খোঁজখবর নিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে ভয়ঙ্ককর দানবের পতনের মধ্য দিয়ে দেশ মুক্ত হয়েছে। শেখ হাসিনা চেয়েছিলেন বন্দুকের গুলিতে সবাইকে স্তব্ধ করে দিয়ে ক্ষমতায় থেকে যাবেন।

তিনি বলেন, শেখ হাসিনার দানবীয় সরকারের আমলে দীর্ঘ ১৫ বছরের আন্দোলনে বিএনপির আট শতাধিক নেতাকর্মী গুম হয়েছেন, অসংখ্য নেতাকর্মী বিচারবহির্ভূত হত্যার শিকার হয়েছেন। দীর্ঘ ১৫ বছরের আন্দোলনের পটভূমিতে গত জুলাইয়ে গণঅভ্যুত্থানের অগ্নিমশাল জ্বলে উঠেছিল। তার চূড়ান্ত পরিণতি শেখ হাসিনার দেশ থেকে পালিয়ে যাওয়া।

এ সময় আবদুর রশিদের পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করেন তিনি।

রুহুল কবির রিজভীর সঙ্গে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক, আরিফুর রহমান তুষার, জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহাম্মেদ কচি উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মির্জা ফখরুলের নামে ভুয়া ডিও লেটার, যা জানাল বিএনপি
১৭ বছরের সব মামলা প্রত্যাহারে অন্তর্বর্তী সরকারকে চিঠি দেবে বিএনপি
বতর্মান সরকার ছাত্র-জনতার আন্দোলনের ফসল: নিতাই চন্দ্র রায় 
প্রশাসনে ফ্যাসিবাদের দোসররা চক্রান্ত করছে: ফখরুল