• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

ফরিদগঞ্জে বিএনপির জনসমাবেশ

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭
ছবি : আরটিভি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১৭তম কারামুক্তি দিবস উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে জনসমাবেশ করেছে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম এ হান্নান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চাঁদাবাজ, সন্ত্রাসীদের বিএনপিতে কোনো ঠাঁই নেই। সন্ত্রাসী করে বা অবৈধ আয়ের ভাগ পরকালে নিজ সন্তানও নেবে। তাই সকল অপকর্ম থেকে নেতাকর্মীদের বিরত থাকার আহ্বান জানান তিনি।

এম এ হান্নান বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সকল নেতাকর্মীকে শান্ত থেকে জনগণের পাশে দাঁড়ানোর কথা বলেছেন। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে দল ও দেশের জন্য কাজ করতে হবে।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শরীফ মোহাম্মদ ইউনুছ, মফিজুল ইসলাম চৌধুরী, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, ব্যবসায়ী ও সমাজ সেবক ফয়েজ আহাম্মেদ মোল্লা, উপজেলা বিএনপির সদস্য মনির হোসেন পাটওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান দুলাল, আবু জাফর খসরু মোল্লা, আব্দুল খালেক পাটওয়ারী, নজরুল ইসলাম নজু, সদস্য রফিকুল ইসলাম কাঞ্চন, আবু ইউছুফ মিঠু, পৌর বিএনপির আহবায়ক আমানত গাজী, উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপনসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের নেতারা।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মির্জা ফখরুলের নামে ভুয়া ডিও লেটার, যা জানাল বিএনপি
১৭ বছরের সব মামলা প্রত্যাহারে অন্তর্বর্তী সরকারকে চিঠি দেবে বিএনপি
বতর্মান সরকার ছাত্র-জনতার আন্দোলনের ফসল: নিতাই চন্দ্র রায় 
প্রশাসনে ফ্যাসিবাদের দোসররা চক্রান্ত করছে: ফখরুল