• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

আমাদের সংগ্রাম আরও বাকি রয়েছে: মামুনুল হক

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪৭
ছবি : আরটিভি

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, দ্বিতীয় স্বাধীনতার পর আজও আবার সেই পরাজিত শক্তি পেছন দরজা দিয়ে আমাদের পিঠে ছুরিকাঘাত করার চেষ্টা করছে। আমাদের সংগ্রাম আরও বাকি রয়েছে। ফ্যাসিবাদের অবশিষ্ট শক্তিকে বাংলাদেশ থেকে উৎখাত না করা পর্যন্ত এদেশে আমাদের কেউ নিরাপদ নয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্মরণে দোয়া এবং নৈরাজ্যবাদবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার সম্পর্কে মামুনুল হক বলেন, শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতি। বাংলাদেশের মুক্তিযুদ্ধে এতো মানুষ মরে নাই। ’৭১ থেকে ’৭৫ এর ১৫ আগস্ট পর্যন্ত এসব মানুষকে হত্যা করা হয়েছে। যে মানুষের জন্য তার মায়া নেই। এই দেশটাকে তিনি স্বাধীন রাখতে চাননি।

তিনি আরও বলেন, গতকালকেও গোপালগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ভাইয়ের ওপর হামলা ও হত্যা করা করেছে। অন্তর্বর্তীকালীন সরকারের কাছে দাবি গোপালগঞ্জের ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে প্রকৃত দোষীদের গ্রেপ্তার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। শেখ হাসিনাকে বাংলাদেশে পুনর্বাসন করার জন্য যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

মামুনুল হক বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ, এই ঐক্যের মাধ্যমে মানুষ ফ্যাসিবাদকে পরাজিত করতে সক্ষম হয়েছে। এই ঐক্য আমাদের ধরে রাখতে হবে। ঐক্য ধরে রাখতে না পারলে বিএনপি-জামায়াত-হেফাজত ইসলাম আমরা কেউ এ দেশে নিরাপদে থাকতে পারবো না।

টাঙ্গাইল জেলা কওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে অন্যন্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় জেলা ও বিভিন্ন উপজেলার কওমী ওলামা পরিষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ৩ দিন পর ডোবায় মিলল কিশোরের মরদেহ 
শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিহিংসার রাজনীতি: মামুনুল হক
টাঙ্গাইলে পৃথক স্থান থেকে ২ মরদেহ উদ্ধার  
ফ্যাসিস্ট বিদায় করেছি, অন্য ফ্যাসিস্টকে জায়গা দিতে নয়: সারজিস