• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

সিরাজগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫৯
ছবি : আরটিভি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দোকানের কর্মচারী শামিম শেখকে অপহরণের পর হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামি ইসমাইল শেখকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (লে. কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

ইসমাইল শেখ সিরাজগঞ্জ পৌরসভার মাহমুদপুর ২নং গলির মৃত সাইফুল শেখের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জের পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী ভিকটিম শামীম শেখ দোকানের বকেয়া টাকা উত্তোলনের জন্য জেলার উল্লাপাড়ায় যায়। ওই রাত ১০টার দিকে তার সঙ্গে দোকানের মালিক ও পরিবারের সঙ্গে কথা হয়। পরদিন উল্লাপাড়ার বড়হর দক্ষিণপাড়া থেকে দোকান কর্মচারী শামীম শেখের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা মামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ এর সদস্যরা বঙ্গবন্ধু সেতুর গোল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর অপহরণ, হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত পলাতক আসামি আদালতের সাজা প্রদানের ১৫ দিনের মধ্যে ইসমাইল শেখকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল, ৪টি সিম এবং নগদ ১ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ আসামিকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কারাগার থেকে পালানো মৃত্যুদণ্ড পাওয়া আসামি গ্রেপ্তার
হত্যা মামলায় সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেপ্তার
পুকুর সেচে উদ্ধার হলো অস্ত্র 
অভিনব কায়দায় গাঁজা পাচার, আটক ২