• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৪
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে পরকীয়া সন্দেহে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় শ্রীপুর পৌরসভার আনসার রোড এলাকার ফজলুল হক মিলিটারির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

হত্যার শিকার স্ত্রী মাহমুদা আক্তার (২২) ময়মনসিংহের নান্দাইল উপজেলার দত্তপুর গ্রামের মোস্তফার মেয়ে। তিনি স্বামীর সঙ্গে শ্রীপুর পৌরসভার আনসার রোড এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় মেঘনা পোশাক কারখানায় চাকরি করতেন।

অভিযুক্ত স্বামী রুবেল মিয়া (২৬) একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে। তিনি পোশাক কারখানায় চাকরি নেওয়ার জন্য একটি ট্রেনিং সেন্টারে ভর্তি হয়েছিল।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সামাদ জানান, মঙ্গলবার রাতে পরকীয়া সন্দেহে স্বামী রুবেল মিয়া তার স্ত্রী মাহমুদা আক্তারকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কিল, ঘুষি ও পিটিয়ে মারাত্মক আহত করে। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ ওই হাসপাতাল থেকে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে এবং সুরতহালে নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার 
ছাত্র-জনতার ওপর হামলা, যুবলীগের সাদ্দাম গ্রেপ্তার
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক র‍্যাবের হাতে গ্রেপ্তার