• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

মৌলভীবাজার থেকে ঢাকার সিটি কাউন্সিলর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার (মৌলভীবাজার), আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২
মৌলভীবাজার থেকে ঢাকার সিটি কাউন্সিলর গ্রেপ্তার
ছবি : আরটিভি

বৈষম্যবিরোধী আন্দোলনের সময় ঢাকার মুগদা এলাকায় ছাত্র-জনতার ওপর সরাসরি হামলার নেতৃত্ব দানকারী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর বি এম সিরাজুল ইসলামকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। তার বিরুদ্ধে মুগদা থানায় দুটি হত্যা মামলা রয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের নবাগত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যৌথবাহিনীর একটি টিম শনিবার বিকেলে মৌলভীবাজারের পর্যটন নগরী শ্রীমঙ্গলের বিলাস বহুল প্যারাগন রিসোর্টে অভিযান চালায়। এ সময় রিসোর্টের একটি কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

যদিও গ্রেপ্তারকৃত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর বি এম সিরাজুল ইসলাম বলেন, ‘আমি আমার পরিবার পরিজন নিয়ে বেড়াতে এসেছি। আমি জানি আমার ওপর ১টি মামলা রয়েছে।’

এ দিকে পুলিশ সুপার আরও বলেন, এই রিসোর্টে অবস্থান করে সিরাজুল ইসলাম মূলত সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ায় প্রস্তুতি নিচ্ছিলেন। কাউন্সিলরের পরিবারের অন্য সদস্যরাও এ সময় রিসোর্টটিতে অবস্থান করছিলেন। তিনি যে কক্ষ অবস্থান করছিলেন, সেখানে অভিযান চালিয়ে নগদ প্রায় আড়াই লাখ টাকা জব্দ করা হয়। বর্তমানে কাউন্সিলরকে শ্রীমঙ্গল থানা হেফাজতে রাখা হয়েছে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেত থেকে ১০ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার
গুলিতে নিহত কিশোরীর মরদেহ ফেরত দিলো বিএসএফ
মৌলভীবাজারে বন্যার্ত মানুষের পাশে বিজিবি
শ্রীমঙ্গলে ময়লার ভাগাড় অপসারণের দাবিতে মানববন্ধন