• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৪ 

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৫৫
ছবি : সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৪ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে। এ সময় ছিনতাইকৃত ইজিবাইক, মোবাইল ফোন এবং হত্যার কাজে ব্যবহৃত ধারালো ছুরি উদ্ধার করা হয়।

রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় গোবিন্দগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান। এ সময় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ ফ ম আছাদুজ্জামান, থানার পরিদর্শক তারেকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলো- গোবিন্দগঞ্জ উপজেলার খরিতা গ্রামের আব্দুর রহিমের ছেলে খিদেমুল ইসলাম (২৭), পলাষট্টি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে নাজমুল ইসলাম (১৯), একই গ্রামের বিশ্বনাথ মালির ছেলে চন্দন মালি (৩০), এবং রঘুনাথপুর গ্রামের মোখলেছের ছেলে মীর হোসেন (২৪)। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর রাতে গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের দক্ষিণ চাঙ্গুরা গ্রামের একটি বাঁশঝাড় থেকে পুলিশ ইজিবাইকচালক আবু রায়হানের মরদেহ উদ্ধার করে। আবু রায়হান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ ভান্নাপাড়া গ্রামের মৃত সাহেব আলী ছেলে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার 
ছাত্র-জনতার ওপর হামলা, যুবলীগের সাদ্দাম গ্রেপ্তার
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক র‍্যাবের হাতে গ্রেপ্তার