• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫৬
অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা
ছবি : আরটিভি

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে দুর্ঘটনায় পড়েছে। অল্পের জন্য বিপদ থেকে রক্ষা পেয়েছেন বাসের যাত্রীরা। তবে এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুবাজার এলাকার সীমা রোলিং মিলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোর ৪টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া ইম্পেরিয়াল নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুবাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। যার কারণে বৈদ্যুতিক খুঁটির ওপরে থাকা দুটি ট্রান্সফরমারসহ কয়েকটি খুঁটি ভেঙে যায়।

ফৌজদার হাট বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের প্রকৌশলী গিয়াস উদ্দিন বলেন, ‘একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে দুটি বৈদ্যুতিক ট্রান্সফরমার ও ৪টি খুঁটি ভেঙে যায়। যার কারণে ওই এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। ক্ষতি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফরমার ও খুঁটির মেরামতের কাজ চলছে। আশা করছি, শিগগিরই গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ পাবেন।’

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করা হয়েছে। কিন্তু কেউ হতাহত হয়নি। গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে ট্রাকচাপায় প্রাণ গেল শ্রমিকের
ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে চট্টগ্রামে দায়িত্ব পালন করছে সেনাবাহিনী
চট্টগ্রামে ১৭ দিনে ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু 
আবেদন ফি ছাড়াই চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে চাকরি, পদ ১২৮