• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শহীদ আসিফের কবর জিয়ারত করলেন নবনিযুক্ত ডিসি-এসপি

আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯
শহীদ আসিফের কবর জিয়ারত করলেন নবনিযুক্ত ডিসি-এসপি
ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সময় গুলিতে নিহত নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী আসিফ হাসানের কবর জিয়ারত করেছেন সাতক্ষীরার নবনিযুক্ত জেলা প্রশাসক (ডিসি) মোস্তাক আহমেদ ও পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুল ইসলাম মুনীর।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে বৃষ্টি উপেক্ষা করে তারা আসিফের কবর জিয়ারত করেন।

আসিফ হাসান নর্দান ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত ১৮ জুলাই রাজধানীর উত্তরায় কোটা সংস্কার আন্দোলনে তিনি গুলিবিদ্ধ হয়ে শহীদ হন।

তার বাড়ি দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামে। উত্তরা থেকে লাশ এনে সেখানে দাফন করা হয়। জেলা প্রশাসক ও পুলিশ সুপার দেবহাটায় আসিফের কবর জিয়ারত ছাড়াও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্ত্বনা দেন।

আসিফের পরিবারের সদস্যদের উদ্দেশে জেলা প্রশাসক মোস্তাক আহমেদ বলেন, আপনাদের সন্তান এ দেশের জন্য মারা গেছেন। তার রক্ত বৃথা যায়নি। আমরা আসিফকে ভুলে যাইনি। সেজন্য বৃষ্টি উপেক্ষা করে আপনাদের পাশে এসেছি। যতদিন এ দেশ থাকবে আসিফসহ বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সবাইকে স্মরণ রাখবে বাংলাদেশ। যেকোনো সমস্যায় আপনারা আমাদের কাছে আসবেন, আমরা আপনার ছেলের মতো পাশে থাকব।

এ সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইলিয়াসুর রহমান, নওয়াপাড়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোনায়েম হোসেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারী মোজাহিদ বিন ফিরোজসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুবেল হত্যার বিচার চেয়ে ডিসি-এসপিকে স্মারকলিপি
যে কারণে নারায়ণগঞ্জের ডিসি-এসপির ওপর ক্ষিপ্ত শামীম ওসমান
ডিসি-এসপিকে হুমকি দেওয়া পবনের প্রার্থিতা বাতিল