• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা ও অটোরিকশা চালক নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৬
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা ও অটোরিকশা চালক নিহত
ছবি : সংগৃহীত

গাজীপুরের কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকা এবং গাজীপুর মহানগরীর বাসন থানা এলাকায় অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত শিক্ষিকার স্বামী।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় কাপাসিয়ার চরমার্তা মসজিদ সংলগ্ন স্থানে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষিকা এবং বাসের সঙ্গে ধাক্কায় চালক নিহত হন।

নিহত সিদ্দিকা বেগম কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। তিনি কাপাসিয়া উপজেলার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

কাপাসিয়ার উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম বলেন, মঙ্গলবার সকালে গাজীপুরের বাসা থেকে প্রধান শিক্ষিকা সিদ্দিকা বেগম তার স্বামী মোটরসাইকেলে করে কাপাসিয়ার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। গাজীপুর-কাপাসিয়া সড়কের চরমার্তা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি মোটরসাইকেলই সড়কে পড়ে গেলে ঘটনাস্থলে শিক্ষিকা সিদ্দিকা বেগম নিহত হন। এ সময় শিক্ষিকার স্বামী আতাউর রহমানসহ (৬০) আরও তিনজন গুরুতর আহত হন। শিক্ষিকার স্বামীর অবস্থাও আশঙ্কাজনক।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ আবুল ফজল বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত প্রধান শিক্ষিকার মরদেহ হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত আরও দুজনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

অপরদিকে একইদিন সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরীর বাসন থানার চৌধুরী বাড়ি এলাকায় ঢাকা-ময়মসিংহ মহাসড়কে বাসের সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশা চালক হারুন-অর রশিদ নিহত হয়েছেন।

নিহত হারুন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ মরুয়াদহ গ্রামের সাহেব উদ্দিনের ছেলে। সে গাজীপুর মহানগরীর গাছা থানার হারিকেন এলাকার রত্না খাতুনের বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভোগড়া থেকে চান্দনা চৌরাস্তা যাওয়ার পথে বাসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই অটোরিকশা চালক হারুন নিহত হন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশা চালক হারুন-অর রশিদের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার 
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২